সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড | All Sim Emergency Code

আপনারা সকলেই জানেন সিমের ব্যালেন্স শেষ হয়ে গেলে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়। প্রতিটি সিম অপারেটর তাদের গ্রাহকদের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার সুবিধা দিয়ে থাকে। এই ইমারজেন্সি ব্যালেন্স আপনারা লোন হিসেবে নিতে পারবেন। আর পরবর্তীতে যখন রিচার্জ করবেন তখন আপনার মেইন ব্যালেন্স থেকে লোনকৃত ব্যালেন্স সহ এক্সট্রা চার্জ কেটে নেওয়া হবে।

সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

ইমারজেন্সি ব্যালেন্সের সুবিধাটি মূলত দেয়া হয় কোন ব্যক্তি যখন কথা বলতে বলতে হঠাৎ করে তার সিমের ব্যালেন্স শেষ হয়ে যায়। সে সময় সে চাইলেই ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারেন। তো আপনাদের মধ্যে অনেকেই হয়তো জানেন না কিভাবে আপনারা আপনাদের সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিবেন। আজকে আমি আপনাদের দেখাবো সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডগুলো। 

আরো পড়ুন…
জিপি সিম 4G করার নিয়ম ২০২২
বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ | Banglalink Internet Offer 2022
পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : কিছু পদে লোক নিয়োগ

সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

এখন আমি দেখাবো কিভাবে আপনারা সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

গ্রামীন সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

গ্রামীন সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডটি হলো *121*1*3#

গ্রামীন সিমে সর্বনিম্ন 11 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়।

এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

এয়ারটেল সিমের 14 টাকা থেকে 100 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়। এটা নির্ভর করে আপনি প্রতি মাসে আপনার মোবাইলে কত টাকা রিচার্জ করেন তার ওপর। এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডটি হলো *141#

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

রবি সিমে আপনারা সর্বনিম্ন 14 টাকা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। আর সর্বোচ্চ 100 টাকা নিতে পারবেন। রবি ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোডটি হলো *123*007#

টেলিটক সিমে ঝটপট ব্যালেন্স লোন নেওয়ার কোড

টেলিটকের ঝটপট ব্যালেন্স নেওয়ার জন্য ডায়াল করতে হবে *1122# এই কোডটি। আপনারা টেলিটকে 10 টাকা থেকে শুরু করে 50 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

বাংলালিংক সিমে ইমারজেন্সি লোন নেওয়ার কোড

*874# এই কোডটি ডায়াল করে আপনারা বাংলালিংক সিমে ইমারজেন্সি লোন নিতে পারবেন। বাংলালিংক গ্রাহকেরাও অন্যান্য অপারেটরের মত 10 টাকা থেকে শুরু করে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত ইমারজেন্সি লোন নিতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button