সেলফিন দিয়ে মোবাইল রিচার্জ করার সহজ পদ্ধতি

যাদের ইসলামী ব্যাংকে একাউন্ট রয়েছে তাদের প্রায় সকলেই সেলফিন অ্যাপস সম্পর্কে অবগত রয়েছেন। যারা জানেন না তাদের জন্য সহজভাবে বলতে গেলে অনেকটা বিকাশ, নগদের মতোই এই সেলফিন অ্যাপসটি।

ইসলামী ব্যাংকের একাউন্ট সেলফিনের সাথে যুক্ত করে খুব সহজেই লেন-দেন করা যায়। আমি আজকে আলোচনা করবো সেলফিন দিয়ে মোবাইল রিচার্জ করার সহজ পদ্ধতি। কোনো জরুরি কথা বলার সময় আপনার ফোনের ব্যালেন্স শেষ? আপনি খুব সহজেই আপনার সেলফিন অ্যাপ থেকে বিকাশ, নগদের মতো টাকা রিচার্জ নিতে পারবেন।

তবে এর জন্য অবশ্যই আপনার ইসলামী ব্যাংকের একাউন্ট বা আপনার কার্ডটি সেলফিনে কানেক্ট করতে হবে। তাহলেই সেই কার্ডে বা একাউন্টে থাকা ব্যালেন্স সেলফিন অ্যাপ দিয়ে ব্যবহার করতে পারবেন।

সেলফিন দিয়ে মোবাইল রিচার্জ করার সহজ পদ্ধতি

প্রথমে আপনার ফোনে থাকা সেলফিন অ্যাপটিতে প্রবেশ করুন। এরপর Mobile Top Up অফশনে ক্লিক করুন। তারপর Mobile Number এর জায়গায় আপনি যে নাম্বারে রিচার্জ নিতে চান সেই নাম্বার দিবেন। Amount যত রিচার্জ করতে চান সেটি দিবেন। সবশেষে সেলফিনের ৬ ডিজিটের পিন দিয়ে Submit দিবেন।

চলুন এবার আপনাদেরকে প্রাকটিক্যালি দেখিয়ে দেই।

সর্বপ্রথম Cellfin অ্যাপে প্রবেশ করবেন। Cellfin অ্যাপে প্রবেশ করতে আপনাকে Cellfin 6 digit Pin ব্যবহার করে Login করতে হবে। এরপর Mobile Top Up এ যেতে হবে।

এখন একদম উপরে দেখবে ৩টি অফশন রয়েছে Cellfin, Account, Card. আপনি যেখান থেকে টাকা রিচার্জ করতে চান সেটা সিলেক্ট করে নিবেন। তারপর Mobile Number দিয়ে আপনার অপারেট সিলেক্ট করবেন। আর যত টাকা রিচার্জ করতে চান সেই Amount দিয়ে Submit দিবেন। আসুন স্ক্রিনশটের মাধ্যমে দেখে নিই।

ছোট্ট একটি বিষয় আবার বুঝিয়ে দিচ্ছি Mobile Top Up এ যাওয়ার পর যেখানে আপনাদের ব্যালেন্স আছে সেটা সিলেক্ট করবেন Cellfin,  Account, Card বা Mcash। এরপর নাম্বার দিয়ে অপারেটর সিলেক্ট করে Prepaid বা Postpaid যেটা আপনার তা সিলেক্ট করে রিচার্জকৃত Amount দিয়ে Submit এ চাপ দিবেন।

তারপর দেখবেন আপনার নাম্বার, কত টাকা রিচার্জ করবেন এসব দেখাবে আর নিচে Confirm বাটন থাকবে। Confirm এ ক্লিক করলেই আপরার রিচার্জ সম্পন্ন হয়ে যাবে।

আরো পড়ুন..
ইসলামী ব্যাংকের ব্যালেন্স চেক website এর মাধ্যমে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button